Header Ads



পেটিএম মহা ক্যাশব্যাক কার্নিভাল বিক্রয়: 1 টাকায় বাজেটের ফোন ধরুন, রেডমি ফোনগুলি 99 টাকায়

পেটিএম মাহা ক্যাশব্যাক বিক্রয়: এইচডিএফসি ব্যাঙ্কের ডেবিট এবং ক্রেডিট কার্ডের মাধ্যমে এবং এমনকি ইএমআই লেনদেনের ক্ষেত্রেও ক্যাসব্যাক অফারগুলির পাশাপাশি 10 শতাংশ তাত্ক্ষণিক ছাড় পাওয়া যায়।









পেটিএম মাহা ক্যাশব্যাক বিক্রয়: পেইটিএম ঘোষণা করেছে যে রেডমি ফোনগুলি 'ক্র্যাকার ডিলস' এর অধীনে কম দামে 99 টাকায় কেনা যাবে, যা বুধবার, ২ অক্টোবর লাইভ হবে। 'ক্র্যাকার ডিলস' চলমান পেটিএম মহা ক্যাশব্যাকের অংশ কার্নিভাল বিক্রয়, যা বর্তমানে paytmmall.com এ চলছে এবং তা 6 অক্টোবর পর্যন্ত চলবে।

‘ক্র্যাকার ডিলস’ এর আওতায় বাজেটের ফোনগুলি 1 ডলার হিসাবে কম দামেও পাওয়া যাবে। ‘ক্র্যাকার ডিলস’ প্রতিদিন ২ অক্টোবর বুধবার সন্ধ্যা to টা থেকে রাত ৮ টা পর্যন্ত সরাসরি সম্প্রচারিত হবে।

পেটিএম ক্যাশব্যাক আকারে ‘ক্র্যাকার ডিলস’ এর আওতায় ভারী ছাড় দেবে। পেটিএম ব্যবহারকারীদের ফোনের মূল মূল্য পরিশোধ করতে হবে যখন তারা নগদফ্যাক আকারে তাদের পেটিএম অ্যাকাউন্টে পার্থক্য পরিমাণ পাবেন।

পেটিএম এখনও রেডমি ফোন এবং বাজেট ফোনে অফার বিশদ ঘোষণা করতে পারেনি। আশা করা হচ্ছে পেটিএম বিক্রয় সময়কালে প্রতিদিন সন্ধ্যা at টায় ডিলগুলি ঘোষণা করবে।

পেইটিএম মহা ক্যাশব্যাক বিক্রয়ের ক্ষেত্রে সংস্থাটি অ্যাপল, স্যামসুং, ওপ্পো, ভিভো, শাওমি এবং আরও অনেক কিছু স্মার্টফোনে ছাড়ের তালিকাবদ্ধ করেছে। স্মার্টফোন কেনার ক্ষেত্রে ফোনগুলি 10,000 টাকার নগদব্যাকের সাথে 17,000 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ সুবিধা সহ তালিকাভুক্ত করা হয়েছে।


ওপ্পো এফ 11 প্রো 6 জিবি + 128 গিগাবাইট স্টোরেজ মডেলটির বর্তমানে দাম 29,990 টাকা, 19,990 টাকায় তালিকাভুক্ত। স্যামসাং গ্যালাক্সি এ 50 গুলি 19,550 টাকায় পাওয়া যায়। রেডমি নোট 5 6,474 টাকায় পাওয়া যায়। সমস্ত মোবাইল ডিল চেক করতে, পেটিএম মল ডেডিকেটেড পৃষ্ঠায় যান। পেটিএম মলের একটি উত্সর্গীকৃত ওয়েবপৃষ্ঠা রয়েছে যেখানে সমস্ত চুক্তি তালিকাভুক্ত করা হয়েছে।

ক্যাশব্যাক অফারের পাশাপাশি এইচডিএফসি ব্যাঙ্কের ডেবিট এবং ক্রেডিট কার্ডের মাধ্যমে এবং এমনকি ইএমআই লেনদেনের ক্ষেত্রে 10 শতাংশ তাত্ক্ষণিক ছাড় পাওয়া যায়। পেটিএম বলছে যে এই ব্যাঙ্ক অফারগুলি সমস্ত স্মার্টফোন ক্রয়ের ক্ষেত্রে প্রযোজ্য হবে যদি কার্টের মান 5000 টাকা ছাড়িয়ে যায়।


Taken from Financial News

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.