Header Ads



হোয়াটসঅ্যাপ একটি গোপন অফিসিয়াল অ্যাকাউন্ট আছে এবং এখানে আপনি কিভাবে তার সাথে চ্যাট করতে পারেন




হোয়াটসঅ্যাপ ব্যবসা ধীরে ধীরে তাদের ব্যবসার মধ্যে জনপ্রিয় হয়ে উঠছে যারা অ্যাপ্লিকেশনটি তাদের গ্রাহকদের কাছে পৌঁছানোর জন্য ব্যবহার করছে। অ্যাপটি কেবল ব্যবসার জন্য গ্রাহকদের দ্রুত সহায়তা দেয় না তবে এটি তাত্ক্ষণিক প্রতিক্রিয়া নিবন্ধন করার সময়ও কার্যকর বলে প্রমাণিত হয়। একটি তাত্ক্ষণিক চ্যাট অ্যাপ্লিকেশন ছাড়াও, হোয়াটসঅ্যাপ এছাড়াও একটি কোম্পানি যে আপোষ ছাড়াই তার ব্যবহারকারীদের সেবা প্রদান লক্ষ্য রাখে।

তাই ফেসবুকের মালিকানাধীন সংস্থাটি হোয়াটসঅ্যাপ ব্যবসার নিজস্ব গোপন যাচাই অ্যাকাউন্ট রয়েছে। যদিও এটি সহজেই সন্ধানযোগ্য নয়, WABetaInfo এখনও ব্যবসা অ্যাপ্লিকেশানে অফিসিয়াল অ্যাকাউন্ট খুঁজে পেতে সক্ষম। এটি শুধুমাত্র অ্যাকাউন্টটি খুঁজে পায়নি, তবে এটি চ্যাটে একটি প্রশ্ন, বিশেষ করে একটি প্রশ্নাবলী তৈরি করেছে, যা হোয়াটসঅ্যাপ সম্পর্কিত প্রক্রিয়ার সাথে উত্তর দিয়েছে।

WABetaInfo দ্বারা পোস্ট করা স্ক্রিনশট, একটি সবুজ যাচাইকৃত ব্যাজ সহ হোয়াটসঅ্যাপ ইনকর্পোরেটেড অ্যাকাউন্ট দেখায়। ওয়াচডগ অনুযায়ী, হোয়াটসঅ্যাপ পাঠানো বার্তাগুলিকে "মনিটরিং" করে না তবে এটি শীঘ্রই ব্যবহারকারীদের জন্য একটি সহায়তা পরিষেবা খুলতে পারে। ভারতে হোয়াটসঅ্যাপ সম্প্রতি টিপলাইন সেবাটি চালু করার পরে এটি অন্যতম।

হোয়াটসঅ্যাপ বিজনেসে হোয়াটসঅ্যাপ ইনকর্পোরেটেডের 'সম্পর্কে' বিভাগটি ব্যবহারকারীর বৃদ্ধির ক্ষেত্রে কোম্পানির ইতিহাস এবং এর সাফল্যগুলি পূরণ করেছে। অন্যান্য ব্যবসাগুলি হোয়াটসঅ্যাপ বিজনেসে নিজেদের কীভাবে তালিকাভুক্ত করে তা খুব অনুরূপ - এটি একটি স্পষ্ট এবং সহজ ভূমিকা যাতে গ্রাহকরা কী নির্দিষ্ট ব্যবসা পরিচালনা করে তা জানেন।

হোয়াটসঅ্যাপটি গত বছরের জানুয়ারিতে একটি দ্রুত ও 'নিরাপদ' ইনস্ট্যান্ট মেসেজিং পরিষেবা প্রদানের লক্ষ্যে চালু করা হয়েছিল। হোয়াটসঅ্যাপ বিজনেসে নিজেদের নাম্বারভুক্ত সমস্ত ব্যবসায়ের মধ্যে, কয়েকটি ভারতীয় সংস্থাগুলি ভাল প্রতিক্রিয়া অর্জনের জন্য সরবরাহ করা তাত্ক্ষণিকতাকে তুলে ধরেছে। বর্তমানে হোয়াটসঅ্যাপ ব্যবসার পরিষেবাগুলিতে কিছু প্রতিষ্ঠান বুকমাইশো, নেটিফিক্স ইন্ডিয়া, ইক্সিগো এবং ক্রেড।


No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.