Header Ads



Instagram সঙ্গীত শীঘ্রই ভাগ করার নতুন উপায় আনতে পারে






Instagram তার প্ল্যাটফর্ম উপর সঙ্গীত ভাগাভাগি reinventing হয়। Instagram Stories এখন সঙ্গীত ভিডিওগুলিতে স্বয়ংক্রিয় গানের স্টিকার যোগ করার জন্য দেখানো হয়েছে। ব্যাপক উপস্থিতি প্রদর্শনের আগে, ইনস্টাগাম স্টোরিসের গানের স্টিকার প্রথম তার কাজের জন্য বিখ্যাত একটি বিপরীত প্রকৌশলী জেন ম্যানচুন ওয়াং আবিষ্কার করেন।

মূলত, যখন আপনি ইনস্টাগগ্রাম গল্পগুলিতে সঙ্গীত বা একটি সঙ্গীত ভিডিও ভাগ করেন, স্টিকার যোগ করা হলে এটি স্বয়ংক্রিয়ভাবে গানগুলি তৈরি করবে। এপ্রিল মাসে ওয়াং পোস্ট করা ভিডিও দেখায় কিভাবে এটি করা হয়। তার ইনস্টাগগ্রাম স্টোরিটি রিক অস্টলি এর 'কভার গাউন ইউ ইউ আপ' গানের সাথে রিয়েল টাইম গানের বৈশিষ্ট্যগুলি তুলে ধরে। ফেসবুক তার নিজস্ব ইঞ্জিন ব্যবহার করে গান তৈরি করতে বা তৃতীয় পক্ষের উপর নির্ভর করার জন্য আমরা নিশ্চিত নই।

তাছাড়া, মনে হচ্ছে যে গানের স্বীকৃতি বৈশিষ্ট্যটি প্রাথমিকভাবে ইংরেজি গানের জন্য কাজ করবে তবে আরো বেশি ভাষায় সঙ্গীত আরও কার্যকর হবে যখন অফিসিয়াল রোলআউট শুরু হবে। Instagram এখনো পর্যন্ত গান বৈশিষ্ট্য উপর কিছু বলেননি।

Instagram এর গান স্টিকার গত বছর আনা সঙ্গীত সেবা একটি এক্সটেনশান হবে। এটি ব্যবহারকারীদের পোস্ট এবং গল্পগুলিতে সঙ্গীত যুক্ত করতে এবং ফটো, ভিডিও এবং অন্যান্য ফ্রিলগুলি দিয়ে তাদের কাস্টমাইজ করতে দেয়।

সাম্প্রতিক সংবাদে, ফেসবুক ঘোষণা করেছে যে গত মাসে এফ 8 ডেভেলপারস কনফারেন্সে তার জনপ্রিয় ফটো-শেয়ারিং অ্যাপ্লিকেশনে একটি মেকোভার দেওয়া হয়েছে। কোম্পানি Instagram এ তৈরি মোড যুক্ত করবে যা অবশ্যই এমন কোনও ফটো বা ভিডিও যা সমস্ত ব্যবহারকারী পোস্ট করতে চায় সেগুলি সরবরাহ করতে পারে। এটি ব্যবহারকারীদের দীর্ঘ পাঠ্য, একটি কঠিন রঙের ব্যাকগ্রাউন্ডের বিরুদ্ধে একটি GIF, এবং আরো পোস্ট করতে দেয়। নতুন ফিল্টারগুলি সহ তাদের স্ট্যাটাসগুলিতে একটি নতুন চেহারাও থাকবে।

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.